পুরুলিয়া জেলার রঘুনাথপুরে কেন্দ্রীয় সরকারের জ্বালানির মূল্য বৃদ্ধি , কৃষি আইন প্রত্যাহারের দাবিতে রোড শো ও জনসভায় অংশগ্রহণ করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ।
এদিন বিজেপিকে কটাক্ষ করে কুনাল ঘোষ বলেন
১)বিজেপির নেতা কর্মীরা এক মুঠো চাল চাইবেন আমি মা বোনেদের বলি মা সীতাকে অপহরণ করতে যখন এসেছিল রাবণ তখন কিন্তু গেরুয়া বস্ত্র পরে ভিক্ষুকের ভেসে দরজায় দাঁড়িয়ে ছিলেন। এই
রাবনদের বিশ্বাস করবেন না মুখে এরা রামের কথা বলে কাজে এরা রাবণ।

২)জগদীপ ধনকর ও বিজেপি জেনে রাখুন 2021 সাল মুখ্যমন্ত্রী বদলাবে না রাজ্যপাল বদলাবে, জাগদীপ ধনকার সিদ্ধান্ত নিন মে মাসে রাজ ভবনের গেটে মাথা নিচু করে লাল গোলাপ হাতে দাঁড়িয়ে থাকতে হবেন মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী শপথ নিতে ঢুকবেন রাজভবনে সেদিন আপনি চোখের জল ফেলতে ফেলতে মুখ কালো করে শপথ পাঠ করাবেন নাকি তার আগেরদিন ইস্তফা দিয়ে বাংলা থেকে চলে যাবেন।

৩)তিনি আরো বলেন যখন বামফ্রন্ট আমলে তৃণমূলে যোগ দিয়েছে তাপস পাল শতাব্দি রায দিদিকে ভালোবেসে এসেছিল আর আজকে ছাপা কাগজে বেরোচ্ছে কোন কোন অভিনেতা কোন কোন অভিনেত্রী কত কোটি টাকা চাইছে বিজেপিতে জয়েন করার জন্য। মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করবো যারা যারা দলবদল করছেন তাদের সম্পত্তির উপরে নজর রাখুন তাদের কোষগুলো ইবির হাতে তুলে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here