রঘুনাথপুর থানার পুলিশের মানবিক মুখ,আত্মঘাতী হওয়া এক মহিলার দুই কন্যা সন্তান কে আর্থিক সাহায্য করল রঘুনাথপুর থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে রঘুনাথপুর থানায় মৃত মহিলার মা কল্যাণী বাউরির হাতে মৃতের দুই কন্যা সন্তানের নামে আলাদা আলাদা ব্যাঙ্কের একাউন্ট্ খুলে ঐ একাউন্টে পঞ্চাশ হাজার করে টাকা মোট দুটি একাউন্টে এক লক্ষ টাকা আর্থিক সাহায্য করল রঘুনাথপুর থানার পুলিশ। এদিন রঘুনাথপুর থানার আই সির অফিসে মৃতের মা কল্যাণী বাউরির হাতে ঐ ব্যাঙ্কের একাউন্ট্ দুটি তুলে দেন রঘুনাথপুরের এস ডি পি ও দুর্বার বন্দ্যোপাধ্যায়, এলাকার বিধায়ক পূর্ণচন্দ্র বাউরি ও রঘুনাথপুর থানার আই সি সন্দীপ চট্টরাজ।
জানা যায় চলতি মাসের 22তারিখ রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালের মধ্যে শৌছাগার থেকে নিতুড়িয়া থানা এলাকার রঘুডি গ্রামের বাসিন্দা লক্ষ্মী বাউরির মৃতদেহ উদ্ধার করেছিল রঘুনাথপুর থানার পুলিশ। ঐ মহিলা এক শিশু কন্যার জন্ম দিয়েছিল ঐ হাসপাতালে। কিন্তু মানসিক অবসাদে ঐ মহিলা আত্মঘাতী  হয়েছিল এমনটাই পুলিশ সূত্রে জানা গিয়েছিল। আরো জানা যায়, ঐ মহিলার দেড় বছরের আরো একটি কন্যা অয়ন্তিকা বাউরি রয়েছে। এমন দৃশ্য দেখেই রঘুনাথপুর থানার পুলিশ এগিয়ে আসে ও দুই শিশু কন্যা অয়ন্তিকা ও মায়া বাউরির নামে ব্যাঙ্ক একাউন্ট্ খুলে অর্থ সাহায্য করল।
আর পুলিশের এহেন কাজে খুশি হয়ে মৃতের ভাই জীতেন বাউরি বলেন, আমরা ভাবতে পারছি না পুলিশ এই ভাবে এগিয়ে আসবে।রঘুনাথপুর থানার পুলিশ তথা পুরুলিয়া জেলা পুলিশকে এহেন কাজের জন্য ধন্যবাদ জানাই।