রিয়াজ আনসারী, সফিউল্লাহ চৌধুরীর নেতৃত্বে জয়পুর বিধানসভার(AC-241) অন্তর্গত জয়পুর মন্ডল ZP- 16 এর সিধি অঞ্চলের করকরা গ্রামে 60 টি সংখ্যালঘু পরিবারের 327 জন সংখ্যলঘু সম্প্রদায়ের মানুষের পুরুলিয়া জেলা বিজেপি সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত জেলা সভাপতি আব্দুল গাফ্ফার আনসারীর, পুরুলিয়া জেলা বিজেপির সাধারণ সম্পাদক শংকর মাহাতো, জেলা সহ-সভাপতি শ্রীপতি মাহাতো, জেলা সহ-সভাপতি তথা পুরুলিয়া জেলা বিজেপি সদস্যতা অভিযানের জেলা প্রমুখ রবীন সিং দেও এর হাত ধরে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন।

এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলা বিজেপির জেলা সম্পাদিকা তথা জেলা পরিষদ সদস্যা বিষ্ণুপ্রিয়া মাহাতো, মন্ডল সভাপতি ভরত কিশোর রাজওয়ার, জয়পুর বিধানসভার কনভেনার প্রসেনজিৎ কুমার, সংখ্যালঘু মোর্চার সম্পাদক এস কে জাভেদ, সংখ্যালঘু মোর্চার জেলা কোষাধক্ষ্য হোসেন আনসারী ছাড়াও অন্যান্য জেলা ও মন্ডল পদাধিকারী কার্যকর্তা এবং যোগদানকারী সকল সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন।
জেলা বিজেপির সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি আব্দুল গাফফার আনসারী বলেন কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকার সবকা সাথ,সবকা বিকাশ, সবকা বিশ্বাস এর নীতি নিয়ে চলে। কেন্দ্রীয় সরকারের সমস্ত জনকল্যাণমূলক প্রকল্পগলো দেশের অন্য রাজ্যগুলোতে অন্যান্য সম্প্রদায়ের সাথে সাথে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরাও এর সফুল পাচ্ছেন। বঞ্চিত শুধু এই বাংলায়। শুধু ভোটব্যাঙ্ক আর বাহুবল হিসেবে সংখ্যালঘু তথা মুসলিম সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতা দখল করে উন্নয়নের বেলায় বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছেন। কিন্তু আর না । মুসলিম সমাজ আজকে জেনে গেছেন। ঢপের চপে আর মুসলিম সমাজ ভুলবে না। প্রকৃত উন্নয়ন চেয়ে পুরুলিয়া জেলা সহ সারা বাংলায় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরা ভারতীয় জনতা পার্টিতে দলে দলে যোগদান করে বুঝিয়ে দিচ্ছেন যে তারা পরিবর্তনের পরিবর্তন করতে মুখিয়ে আছেন।