গলায় ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক স্কুল ছাত্রী।

ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হলো এক স্কুল ছাত্রীর। ঘটনাটি পুরুলিয়া জেলার বাঘমুন্ডি থানার অন্তর্গত বুড়দা কালিমাটি অঞ্চলের বুড়দা গ্রামের কুমার পাড়ার বাসিন্দা বছর ১৪ বছর বয়সি অর্চনা কুমার নামের এক যুবতী। শুক্রবার দিন বিকেল বেলায় নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

আত্মঘাতী ছাত্রীর পরিবারের এক সদস্যর থেকে জানা গিয়েছে, শুক্রবার বিকালে তার নিজের ঘরের মধ্য থাকা শিলিং ফেনে গলায় ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। ঘরের মধ্য চেঁচামেচি শুরু হয়। খবর পেয়ে সেখানে পৌঁছায় বাঘমুন্ডি থানার পুলিশ। সঙ্গে সঙ্গে তাকে বাঘমুন্ডি পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা সেই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন। কি কারণে সে আত্মহত্যা করল তা কিন্তু পরিবারের মধ্যে জিজ্ঞাসা চিহ্ন রয়েছে বলে জানান। আরোও জানা গিয়েছে অর্চনা কুমার একজন বুড়দা হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। শুক্রবার বিকালের দিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমার পাড়া সহ বুড়দা গ্রামে।
।পুলিশ সূত্রে জানা যায়, আগামীকাল শনিবার সকালে পুরুলিয়া সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে ময়নাতদন্তের জন্য এবং সামগ্রিক ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে বাঘমুন্ডি থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here